বিমানহানায় শেষ পরিবারের ৩০ জনের প্রাণ! বিধ্বস্ত অবস্থা চিকিৎসকের

বিমানহানায় শেষ পরিবারের ৩০ জনের প্রাণ! বিধ্বস্ত অবস্থা চিকিৎসকের

b92774ca9e5d4f415d5b1dc5b31a54e3

গাজা: হামাসের সঙ্গে ইজরায়েলের যুদ্ধে এখনও ঠিক কতজনের মৃত্যু হয়েছে তা বলা যাবে না। আনুমানিক সংখ্যাটা ৩ হাজার পেরিয়ে গিয়েছে। প্রায় দু’সপ্তাহ হতে চলল এই যুদ্ধ পরিস্থিতিতে গাজায় লাগাতার আক্রমণ চালিয়েছে ইজরায়েল সেনা। একাধিকবার বিমান হানাও করা হয়েছে। এই বিমান হানাতেই এক ব্যক্তি তার পরিবারের ৩০ জন সদস্যকে হারিয়েছেন বলে খবর সামনে এসেছে। আন্তর্জাতিক এক সংবাদসংস্থা এমন খবর প্রকাশ্যে এনেছে। 

সংবাদসংস্থা সূত্রে খবর, ইংল্যান্ডের হ্যাটফিল্ডের এক চিকিৎসকের সম্পূর্ণ পরিবার শেষ হয়ে গিয়েছে গাজার বিমান হানায়। ওই ব্যক্তি জানিয়েছেন, গত ১৫ অক্টোবরের বিমান হানায় তাঁর পরিবারের ৩০ জন নিহত হয়েছেন। ১৫ জনের দেহ ধ্বংসস্তুপ থেকে পাওয়া গেলেও বাকিদের খোঁজ মিলছে না। চিকিৎসক জানিয়েছেন, একটা বোমা এসে পড়েছিল ছাদে। ছাদটা সঙ্গে সঙ্গে ভেঙে যায়। তারপর গোটা বাড়িতেই শেষ। এই অবস্থায় তাঁর এবং তাঁর স্ত্রী-সন্তানদের মানসিক অবস্থা অত্যন্ত দুর্বল। ঘটনার গভীরতায় তারা শোকাতুর হয়ে আছেন। 

ইতিমধ্যেই আকাশপথ ছাড়া স্থলপথেও গাজা আক্রমণ করেছে নেতানিয়াহুর সেনা। বিস্ফোরণ ঘটিয়ে একাধিক হামাস বাঙ্কার ইতিমধ্যেই ভেঙেছে তারা। ইজরায়েলের দাবি, দাবি, তাদের ওপর ব্যাপক অত্যাচার করেছে তারা। মহিলা তো আছেই, শিশুদের রেয়াত করা হয়নি। তবে গাজায় স্ট্রাইক চালিয়ে কয়েকজন হামাস সদস্যকে খতম করা হয়েছে।     

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *