বিসর্জন নিয়ে অশান্তি, কাউন্সিলরের বাড়িতেই হামলা উন্মত্ত জনতার

বিসর্জন নিয়ে অশান্তি, কাউন্সিলরের বাড়িতেই হামলা উন্মত্ত জনতার

5f08303d02ad132309cd1180f7ec32e8

কান্দি: পুজো শেষ হতে না হতেই সংঘর্ষের খবর জেলা থেকে। না, রাজনৈতিক কোনও হিংসা নয়। পুজোর বিসর্জনকে কেন্দ্র করেই উত্তপ্ত হল এলাকা। ঘটনার গভীরতা এতটাই ছিল যে, প্রাক্তন কাউন্সিলরের বাড়িতে হামলা করে উত্তেজিত জনতা। বেশ কয়েক ঘণ্টা পর পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। ঘটনাটি ঘটেছে, মুর্শিদাবাদের কান্দিতে। 

স্থানীয় সূত্রে খবর, কান্দি পুরসভার ১০ নম্বর ওয়ার্ডে একটি নতুন দুর্গাপুজো করা নিয়ে শুরু থেকেই বিরোধী ছিল। বর্তমান কাউন্সিলর বিষয়টিতে আমল না দিলেও প্রাক্তন কাউন্সিলর উদ্যোক্তাদের সঙ্গ দেন। সেই পুজোর বিসর্জনেই অশান্তি শুরু হয়। এরই মাঝে কিছু লোকজন ১০ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সলর তথা ৯ নম্বর ওয়ার্ডের বর্তমান নির্দল কাউন্সিলরের বাড়িতে হামলা করে বলে অভিযোগ। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। আপাতত থমথমে গোটা এলাকা।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। তবে এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। এদিকে বাড়িতে হামলা প্রসঙ্গে ওই নির্দল কাউন্সিলর দাবি করেন, তাঁকে উদ্দেশ্য প্রণোদিতভাবে ঘটনায় জড়ানো হচ্ছে এবং ইচ্ছাকৃত তাঁর বাড়িতে হামলা করা হয়েছে। পুজো করার জন্য সহযোগিতা করেছেন বলেই এমন হামলা বলে দাবি তাঁর।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *