বিজেপিতে আবার ধস! অভিষেকের হাত ধরে ঘাসফুলে আরও এক বিধায়ক

বিজেপিতে আবার ধস! অভিষেকের হাত ধরে ঘাসফুলে আরও এক বিধায়ক

249c1df51e3f4c673d08010a7f10954c

কলকাতা: গত কয়েকদিন ধরেই বাঁকুড়ায় বিজেপির মধ্যে প্রবল গোষ্ঠীকোন্দলের খবর উঠে এসেছে। সে আবহ যে এখনও বহাল তা স্পষ্ট হল কারণ, তৃণমূল শিবিরে যোগ দিলেন বাঁকুড়ার কোতুলপুরের বিজেপি বিধায়ক হরকালী প্রতিহার। তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরেই এই দলবদল করেছেন তিনি। যদিও বিজেপি শিবির একে গুরুত্ব দিতে রাজি নয়। তবে তারা ভয় দেখানোর প্রসঙ্গ তুলে কটাক্ষ করেছে তৃণমূলকেই।

পুজোর আগে থেকেই একটা জল্পনা ছিল যে এই বিধায়ক বিজেপি ছেড়ে তৃণমূলে আসবেন। কিন্তু গতকাল পর্যন্ত সেই খবর শিলমোহর পড়েনি। বরং বিধায়ক নিয়ে জানিয়েছিলেন, অনেকে মিথ্যা রটনা করছেন। কিন্তু বৃহস্পতিবার সবকিছুই বদলে গেল। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দিলেন বিজেপির এই বিধায়ক। এই ইস্যুতে তৃণমূলের তরফে সমাজমাধ্যমে লেখা হয়েছে, জনগণের সেবা করা এবং মা-মাটি-মানুষের অটল আদর্শ আরও শক্তিশালী হল। এক সঙ্গে বাংলার উন্নতির জন্য অক্লান্ত ভাবে হাতে হাত রেখে কাজ করার অঙ্গীকার নেওয়া হচ্ছে। 

প্রসঙ্গত, সম্প্রতি বাঁকুড়ার সাংসদ তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারকে বিজেপির জেলা সদর দফতরে তালা বন্ধ করে রাখেন বিজেপি কর্মীরা। দলীয় নেতা এবং কর্মীদের একাংশের অভিযোগ ছিল, সুভাষ সরকার সংগঠনে হস্তক্ষেপ করছেন এবং নিজের ঘনিষ্ঠদের সংগঠনের পদে বসাচ্ছেন।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *