অসুস্থ মন্ত্রী করেছেন বমিও, আদালত থেকে সোজা হাসপাতালে জ্যোতিপ্রিয়

অসুস্থ মন্ত্রী করেছেন বমিও, আদালত থেকে সোজা হাসপাতালে জ্যোতিপ্রিয়

e210a4c220f14d300a2981328364e150

কলকাতা: রেশন দুর্নীতি ইস্যুতে গ্রেফতার হওয়া রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক এদিন আদালতে শুনানি চলাকালীন অসুস্থ হয়ে পড়েন, বমিও করেছেন। সঙ্গে সঙ্গে তাঁকে বিচারকের বাতানুকূল ঘরে নিয়ে গিয়ে অ্যাম্বুলেন্স ডাকা হয়। তারপর সেখান থেকেই সোজা এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। জানা গিয়েছে, পরিবারের ইচ্ছে অনুযায়ীই হাসপাতাল ঠিক করা হয়েছে মন্ত্রীর চিকিৎসার জন্য। 

এদিন শুনানি চলাকালীন সওয়াল জবাবের সময় ঠায় দাঁড়িয়েছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। এরপর আচমকা অসুস্থ বোধ করেন তিনি এবং চেয়ারে বসে পড়েন। কোর্ট রুমে অ্যাম্বুল্যান্স অ্যাম্বুল্যান্স বলে চিৎকার শুরু হয়। ইডির প্রতিনিধিরাও মন্ত্রীর পাশে এসে দাঁড়ান। যদিও তত ক্ষণে আদালতে ইডির বিরুদ্ধে স্লোগান উঠতে শুরু করে। আদালত চত্বর কিছুটা উত্তেজক হয়ে ওঠে। কিন্তু কিছু পরেই অ্যাম্বুলেন্স চলে আসায় মন্ত্রীকে নিয়ে হাসপাতালের পথে রওনা দেয় কলকাতা পুলিশ। প্রসঙ্গত, আদালত নির্দেশ দিয়েছে, আগামী ৬ নভেম্বর পর্যন্ত ইডি হেফাজতে থাকবেন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। 

বৃহস্পতিবার রাত ২টো ৪০ মিনিট নাগাদ গ্রেফতার করা হয়েছিল তাঁকে। প্রায় ২০ ঘণ্টা তাঁর বাড়িতে তল্লাশি অভিযানের পর গ্রেফতার হন তিনি। এর পর শুক্রবার সকাল সাড়ে ৮টা নাগাদ জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় মন্ত্রীকে। তার পরে হাসপাতাল থেকেই তাঁকে সরাসরি নিয়ে আসা হয় ব্যাঙ্কশাল আদালতে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *