জ্যোতিপ্রিয়র জন্য চিন্তা, বারবার খোঁজ নিয়েছেন মুখ্যমন্ত্রী: সূত্র

জ্যোতিপ্রিয়র জন্য চিন্তা, বারবার খোঁজ নিয়েছেন মুখ্যমন্ত্রী: সূত্র

9b56c342c895c7684b7d1bb25bec26a5

কলকাতা: ইডি যখন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে তল্লাশি চালাচ্ছিল ঠিক সেই সময়ে আচমকা সাংবাদিক বৈঠক করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠক থেকে বিজেপি সরকার এবং কেন্দ্রীয় এজেন্সিকে তুলোধনা করে পাশে দাঁড়িয়েছিলেন তাঁর রাজ্যের মন্ত্রীর। এমনকি এও বলেছিলেন, জ্যোতিপ্রিয় মারা গেলে বিজেপি এবং ইডির বিরুদ্ধে এফআইআর হবে। বর্তমানে মন্ত্রী গ্রেফতার হয়েছেন এবং আপাতত হাসপাতালে ভর্তি অসুস্থ হয়ে। এই অবস্থায় তাঁর খোঁজ নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় বলে সূত্র মারফত জানা গিয়েছে। 

শুক্রবার রেড রোডে দুর্গাপুজোর কার্নিভালে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঘটনাচক্রে গতকালই আদালত জ্যোতিপ্রিয় মল্লিককে ১০ দিনের ইডি হেফাজতের নির্দেশ দিয়েছে। তবে রায়ের পরই মন্ত্রীকে নিয়ে যেতে হয়েছে হাসপাতালে। এখন তিনি বাইপাসের ধারের এক হাসপাতালে চিকিৎসাধীন। সূত্রের খবর, গতকাল কার্নিভালে থাকলেও রাজ্যের মন্ত্রীর খোঁজ নিয়েছেন মমতা। ঘন ঘন ফোন করে তাঁর শারীরিক অবস্থার কথা জানতে চান তিনি। এও জানা গিয়েছে, জ্যোতিপ্রিয় রাজ্যের গুরুত্বপূর্ণ দফতরের মন্ত্রী হওয়ার ফলে রাজ্যের মুখ্যসচিব ও কলকাতার পুলিশ কমিশনারের সঙ্গেও কথা বলেছেন মুখ্যমন্ত্রী। 

প্রসঙ্গত আদালতের নির্দেশ, বেসরকারি হাসপাতালে সুস্থ বোধ করলে মন্ত্রীকে অন্য হাসপাতালে নিয়ে যেতে পারবে ইডি। তবে চিকিৎসার সব খরচ দিতে হবে জ্যোতিপ্রিয় মল্লিককেই। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর তাঁর ১০ দিনের ইডি হেফাজত শুরু হবে। গতকাল ভরা এজলাসেই অজ্ঞান হয়ে পড়ে যান বনমন্ত্রী। বমি শুরু হয়। এরপরই তাঁকে আদালত থেকে সোজা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও প্রাথমিক রিপোর্টে খুব খারাপ কিছু পাওয়া যায়নি।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *