জ্যোতিপ্রিয় মল্লিকের দাদা সম্পর্কে বিস্ফোরক শুভেন্দু, জড়ালেন PSC-কে

জ্যোতিপ্রিয় মল্লিকের দাদা সম্পর্কে বিস্ফোরক শুভেন্দু, জড়ালেন PSC-কে

5d244fb0503418477347d518a2b286ce

কলকাতা: রেশন বন্টন দুর্নীতি মামলায় ধৃত রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ওরফে বালুর দাদা দেবপ্রিয় মল্লিক এদিন সিজিও কমপ্লেক্সে হাজির হয়েছিলেন। ইডি দফতরে গিয়ে এক পাতার চিঠি জমা দিয়েছেন তিনি। এদিকে রাজ্যের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী তাঁকে নিয়েই বিস্ফোরক দাবি করেছেন। তাঁর কথায়, দেবপ্রিয় মল্লিক লুঠের মাস্টার। তিনি একাধিক চাকরি লুঠ করেছেন বলেই দাবি শুভেন্দুর। 

জ্যোতিপ্রিয় মল্লিক গ্রেফতার হওয়ার পর তাঁর মেয়ে প্রিয়দর্শিনী গিয়েছিলেন সিজিও কমপ্লেক্সে। আর আজ তাঁর দাদা সেখানে যাওয়ায় স্বাভাবিকভাবেই কৌতূহল বেড়েছে ইডির পরবর্তী পদক্ষেপ নিয়ে। এই আবহেই এল রাজ্যের বিরোধী দলনেতার বিস্ফোরক দাবি। শুভেন্দু অধিকারী সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানিয়েছেন, পাবলিক সার্ভিস কমিশনের দীর্ঘদিনের সদস্য দেবপ্রিয় মল্লিক। সেখানে থাকার সময় একাধিক চাকরি লুঠ করেছেন তিনি। যদিও তাঁর এই দাবি নস্যাৎ করে দেবপ্রিয় মল্লিক বলেন, পাবলিক সার্ভিস কমিশনে ৫ জন সদস্য থাকেন। একার সিদ্ধান্তে কিছু হয় না। 

উল্লেখ্য, একটি চিঠি জমা দিতেই রবিবার সিজিও কমপ্লেক্সে এসেছিলেন মন্ত্রীর কন্যা৷ কিন্তু, তিনি চিঠি জমা করতে পারেননি৷ পরে মন্ত্রীর দাদা দেবপ্রিয় এসে তা জমা করেন৷ কিন্তু কী আছে ওই চিঠিতে? তা অবশ্য বলেননি কেউই। সাংবাদিকরা এই প্রশ্ন করলে দেবপ্রিয়র স্পষ্ট জবাব, জ্যোতিপ্রিয় মল্লিক আর ইডি জানে এই বিষয়ে। তাদের জিজ্ঞাসা করলে উত্তর মিলবে।   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *