খোদ কেন্দ্রীয় অর্থমন্ত্রীর নিশানায় এবার সিবিআই, কেন জানেন?

নয়াদিল্লি: শুধু বিরোধীরাই নয়, এবার খোদ কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির নিশানায় এল সিবিআই। আইসিআইসিআই-ভিডিওকন মামলায় সিবিআইয়ের অতি সক্রিয়তার নিন্দা করেছেন তিনি। ব্যাঙ্কিং শিল্পের সব নামীদের জড়িয়ে না দিয়ে তিনি সঠিক লক্ষ্যে তদন্ত করার পরামর্শ দিয়েছেন সিবিআইকে। তাঁর কথায়, তদন্তের নামে অ্যাডভেঞ্চার আর পেশাদারি তদন্তের মধ্যে ফারাক রয়েছে। এখন চিকিৎসার জন্য আমেরিকায় রয়েছে জেটলি। সেখান থেকেই

imagesmissing

খোদ কেন্দ্রীয় অর্থমন্ত্রীর নিশানায় এবার সিবিআই, কেন জানেন?

নয়াদিল্লি: শুধু বিরোধীরাই নয়, এবার খোদ কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির নিশানায় এল সিবিআই। আইসিআইসিআই-ভিডিওকন মামলায় সিবিআইয়ের অতি সক্রিয়তার নিন্দা করেছেন তিনি। ব্যাঙ্কিং শিল্পের সব নামীদের জড়িয়ে না দিয়ে তিনি সঠিক লক্ষ্যে তদন্ত করার পরামর্শ দিয়েছেন সিবিআইকে।

তাঁর কথায়, তদন্তের নামে অ্যাডভেঞ্চার আর পেশাদারি তদন্তের মধ্যে ফারাক রয়েছে। এখন চিকিৎসার জন্য আমেরিকায় রয়েছে জেটলি। সেখান থেকেই ফেসবুকে তিনি এই প্রতিক্রিয়া জানিয়েছেন। বৃহস্পতিবার আইসিআইসিআই ব্যাঙ্কের প্রাক্তন প্রধান চন্দা কোচর, তাঁর স্বামী দীপক কোচর এবং ভিডিওকনের মালিক বেণুগোপাল ধুতের বিরুদ্ধে ৩২৫০ কোটির ঋণ মামলায় এফআইআর দায়ের করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। সিবিআই আরও জানিয়েছে, তারা ওই ব্যাঙ্কের বর্তমান এমডি সন্দীপ বক্সি, ব্রিকসের প্রধান কে ভি কামাথ সহ অনেক পদস্থ অফিসারের বিরুদ্ধে তদন্ত করবে। এই ঢালাও তদন্তের ফলে ব্যাঙ্কিং শিল্পের সুনাম নষ্ট হবে। তিনি অর্জুনের মতো কেবল পাখির চোখকে তাক করার কথা বলেছেন সিবিআইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *