শিল্পপতিদের নিয়ে আজ নৈশভোজ মুখ্যমন্ত্রীর

কলকাতা: বৃহস্পতিবার থেকে শহরে বসতে চলেছে রাজ্যের শিল্প সম্মেলন৷ এই বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হাজির থাকবেন৷ গোটা শহর ইতিমধ্যেই ঢেকে গিয়েছে শিল্প সম্মেলনের প্রচারে৷ শহরে একে একে এসে পৌঁছনোর কথা অতিথিদের। কোন কোন শিল্পপতি বা শিল্প কর্তা এবারের সম্মেলনে হাজির হবেন, তা নিয়েও চর্চার অন্ত নেই। কার ঝুলিতে কত টাকার লগ্নি প্রস্তাব

imagesmissing

শিল্পপতিদের নিয়ে আজ নৈশভোজ মুখ্যমন্ত্রীর

কলকাতা: বৃহস্পতিবার থেকে শহরে বসতে চলেছে রাজ্যের  শিল্প সম্মেলন৷ এই বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হাজির থাকবেন৷ গোটা শহর ইতিমধ্যেই ঢেকে গিয়েছে শিল্প সম্মেলনের প্রচারে৷ শহরে একে একে এসে পৌঁছনোর কথা অতিথিদের।

কোন কোন শিল্পপতি বা শিল্প কর্তা এবারের সম্মেলনে হাজির হবেন, তা নিয়েও চর্চার অন্ত নেই। কার ঝুলিতে কত টাকার লগ্নি প্রস্তাব থাকবে, তা নিয়েও জল্পনা রয়েছে অন্যান্য বছরের মতোই। যেহেতু শিল্প দপ্তর এই বিষয়ে আগবাড়িয়ে কিছু বলতে রাজি নয়, সেই কারণেই এনিয়ে কৌতূহল বেড়েছে।

প্রতিবারই মুখ্যমন্ত্রী দেড় দিনের এই সম্মেলনে দিনভর হাজির থেকে শিল্পপতিদের বিনিয়োগ বার্তা দেওয়ার পাশাপাশি আপ্যায়নও করেন নিপুণ হাতে। অন্যান্যবার সম্মেলনের আগের রাতে আজ শিল্পপতি ও অতিথিদের উদ্দেশে মুখ্যমন্ত্রী ডিনার বা নৈশভোজেরও আয়োজন করেন। এ বছরেও অন্যান্যবারের মতো নিখুঁতভাবে শিল্প সম্মেলনের তোড়জোড় করেছে শিল্প দপ্তর। রাত পোহালেই আরও একটি ঝকঝকে বাণিজ্য সম্মেলনের প্রতিক্ষায় থাকবে বাংলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *