অনলাইনে অর্ডার, ২ ঘণ্টাতেই ডেলিভারি! জেনে নিন সহজ উপায়

নয়াদিল্লি: অনলাইন ই-কমার্স সংস্থাগুলির মধ্যে প্রতিযোগিতায় নতুন একটি পরিষেবা আনল অ্যামাজন। অর্ডার দেওয়ার মাত্র ২ ঘণ্টার মধ্যে পেয়ে যাবেন ডেলিভারি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ‘অ্যামাজন প্রাইম নাও’ নামে নতুন একটি পরিষেবা আনা হয়েছে। এই পরিষেবার মাধ্যমে গ্রাহকেরা অর্ডার দেওয়ার দু ঘণ্টার মধ্যেই ডেলিভারি পেয়ে যাবেন। রাত ১০ টা পর্যন্ত অর্ডার দেওয়া যাবে। ডেলিভারি

imagesmissing

অনলাইনে অর্ডার, ২ ঘণ্টাতেই ডেলিভারি! জেনে নিন সহজ উপায়

নয়াদিল্লি: অনলাইন ই-কমার্স সংস্থাগুলির মধ্যে প্রতিযোগিতায় নতুন একটি পরিষেবা আনল অ্যামাজন। অর্ডার দেওয়ার মাত্র ২ ঘণ্টার মধ্যে পেয়ে যাবেন ডেলিভারি।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ‘অ্যামাজন প্রাইম নাও’ নামে নতুন একটি পরিষেবা আনা হয়েছে। এই পরিষেবার মাধ্যমে গ্রাহকেরা অর্ডার দেওয়ার দু ঘণ্টার মধ্যেই ডেলিভারি পেয়ে যাবেন। রাত ১০ টা পর্যন্ত অর্ডার দেওয়া যাবে। ডেলিভারি পাওয়া যাবে সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত। অ্যামাজন প্রায় ১০ হাজার পণ্যকে প্রাইম নাও পরিষেবার আওতাভুক্ত করেছে। এর মধ্যে মশলাপাতি, শাক-সবজি থেকে শুরু করে মাংসও থাকছে। থাকছে বিভিন্ন ইলেকট্রনিক গ্যাজেটও। প্রাইম নাও সেকসনে সম্প্রতি ‘হোম এ্যন্ড কিচেন’ ক্যাটাগরি যুক্ত হয়েছে। সেই ক্যাটাগারি থেকে ঘরকন্নার বিভিন্ন সামগ্রী অর্ডার দেওয়া যাবে।

প্রাইম নাও একটি অ্যাপও তৈরি হয়েছে। গুগল প্লে স্টোর ও অ্যাপল স্টোরে এই অ্যাপটি পাওয়া যাবে। পাশাপাশি অ্যামাজন সাইটেও গিয়ে গ্রাহকেরা এই পরিষেবাটি সম্পর্কে জানতে পারবেন বলে জানা গিয়েছে। আপাতত দেশের চারটি শহর- বেঙ্গালুরু, হায়দরাবাদ, দিল্লি ও মুম্বইতে এই পরিষেবা চালু হচ্ছে। খুব তাড়াতাড়ি কলকাতাতেও এই পরিষেবা চালু হবে বলে আশাবাদী সংস্থা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *