এবার বর্ষাতেও বাইক চালান নিশ্চিন্তে! সস্তায় কিনুন রেন কভার

নয়াদিল্লি: আসছে বর্ষা৷ মাঝেমধ্যেই দাপট দেখাচ্ছে কালবৈশাখী৷ গ্রীষ্ণের উত্তাপ থেকে খানিক রেহাই মিলবে বটে, কিন্তু যখন তখন বৃষ্টি থেকে বাড়বে ঝঞ্ঝাট। বিশেষ করে যারা বাইক বা স্কুটার অর্থাৎ দু’চাকার যানবাহনে যাতায়াত করেন তাঁদের ক্ষেত্রে খুবই সমস্যা। যখন তখন ভিজে যাওয়ার হাত থেকে বাঁচতে এবার এসে গিয়েছে রেন কভার। একে সান রুফ কভারও বলা হয়। এক

imagesmissing

এবার বর্ষাতেও বাইক চালান নিশ্চিন্তে! সস্তায় কিনুন রেন কভার

নয়াদিল্লি: আসছে বর্ষা৷ মাঝেমধ্যেই দাপট দেখাচ্ছে কালবৈশাখী৷ গ্রীষ্ণের উত্তাপ থেকে খানিক রেহাই মিলবে বটে, কিন্তু যখন তখন বৃষ্টি থেকে বাড়বে ঝঞ্ঝাট। বিশেষ করে যারা বাইক বা স্কুটার অর্থাৎ দু’চাকার যানবাহনে যাতায়াত করেন তাঁদের ক্ষেত্রে খুবই সমস্যা। যখন তখন ভিজে যাওয়ার হাত থেকে বাঁচতে এবার এসে গিয়েছে রেন কভার। একে সান রুফ কভারও বলা হয়। এক কথায় বৃষ্টি ও রোদ্দুর- দুইয়েরই হাত থেকে বাঁচাবে এই কভার।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এই কভার পুরোপুরি ওয়াটার প্রুফ। অনায়াসেই বাইক হোক বা স্কুটার— এই কভার ইনস্টল করা যায়। পলিথিলিনের এই কভার স্বচ্ছ। পলিথিলিনের ফ্রন্ট বা রিয়ার কভারের পাশাপাশি এই কভারের ছাদ প্যারাস্যুট কাপড়ের তৈরি। যদিও এই কভারে আরোহীর পা ঢাকা পড়বে না। চাইলে অনলাইনেই কেনা যাবে এই কভার। আমাজনে হার্শেল কোম্পানির তৈরি এই কভার পাওয়া যাচ্ছে। দাম ৭৬০ টাকা। ডেলিভারির জন্য অতিরিক্ত ১৪০ টাকা দিতে। সব মিলিয়ে মাত্র ৯০০ টাকাতেই এই কভার হতে পারে আপনার। তাহলে আর দেরি কেন? এবার বর্ষাতেও বাইক চালান মাথা বাঁচিয়ে, নিশ্চিন্তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *