বন্ধ জেট, দুর্নীতি দেখছে কংগ্রেস

নয়াদিল্লি: লোকসভা নির্বাচনের আবহে জেট এয়ারওয়েজ বন্ধ হয়ে যাওয়াকে ‘বড়সড় দুর্নীতি’র তকমা দিলেন কংগ্রেস নেতা আনন্দ শর্মা। শুধু তাই নয়, এই বিষয়ে এফআইআর দায়ের করার জন্য সুপ্রিম কোর্টের হস্তক্ষেপও দাবি করলেন তিনি। প্রবল ঋণের বোঝা আর কমতে থাকায় আয়ে জর্জরিত জেট এয়ারওয়েজ সম্প্রতি তাদের সমস্ত পরিষেবা বন্ধ করে দেওয়ার ঘোষণা করে। যার ফলে সংস্থার কয়েক

imagesmissing

বন্ধ জেট, দুর্নীতি দেখছে কংগ্রেস

নয়াদিল্লি: লোকসভা নির্বাচনের আবহে জেট এয়ারওয়েজ বন্ধ হয়ে যাওয়াকে ‘বড়সড় দুর্নীতি’র তকমা দিলেন কংগ্রেস নেতা আনন্দ শর্মা। শুধু তাই নয়, এই বিষয়ে এফআইআর দায়ের করার জন্য সুপ্রিম কোর্টের হস্তক্ষেপও দাবি করলেন তিনি।

প্রবল ঋণের বোঝা আর কমতে থাকায় আয়ে জর্জরিত জেট এয়ারওয়েজ সম্প্রতি তাদের সমস্ত পরিষেবা বন্ধ করে দেওয়ার ঘোষণা করে। যার ফলে সংস্থার কয়েক হাজার কর্মী রাতারাতি বেকার হয়ে যান। স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার নেতৃত্বাধীন ঋণদাতাদের কনসর্টিয়াম বর্তমানে এই সংস্থার ঋণ পরিশোধের নয়া রূপরেখা তৈরির কাজ করছে।

এদিন জেট এয়ারওয়েজের এই মুখ থুবড়ে পড়ার প্রসঙ্গে কংগ্রেসের রাজ্যসভার সাংসদ আনন্দ বলেন, ‘আমি এখানে বড় দুর্নীতির গন্ধ পাচ্ছি। রীতিমতো পরিকল্পনা করে এই বিষয়টি নির্বাচনের মরশুমে উপস্থাপন করা হয়েছে। যাতে কেউ প্রশ্ন তুলতে না পারেন।’ শুধু তাই নয়, এই বিষয়ে এফআইআর দায়ের করার জন্য দেশের সর্বোচ্চ আদালতকে হস্তক্ষেপ করারও আর্জি জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *