“শুধুই সময় নষ্ট! নিষ্ফলা..” বৈঠক শেষে জুনিয়র চিকিৎসকদের অনশন উঠল? | Junior Doctors Hunger Strike

Junior Doctorsসদর্থক পদক্ষেপ.. (Junior Doctors Hunger Strike) কলকাতা: “সরকার এতটা অনমনীয় আশা করিনি। শুধুই সময় নষ্ট। নিষ্ফলা বৈঠক। কোনও সদর্থক পদক্ষেপ রাজ্য সরকার নেয়নি। রাজ্য…

Hunger Strike Details

Junior Doctorsসদর্থক পদক্ষেপ.. (Junior Doctors Hunger Strike)

কলকাতা: “সরকার এতটা অনমনীয় আশা করিনি। শুধুই সময় নষ্ট। নিষ্ফলা বৈঠক। কোনও সদর্থক পদক্ষেপ রাজ্য সরকার নেয়নি। রাজ্য সরকারের সদিচ্ছার অভাব, তাই আজ আমরা আন্দোলনে। একটাও সদর্থক উত্তর পাব না ভাবিনি” বৈঠক শেষে স্বাস্থ্যভবন থেকে বেরিয়ে ক্ষোভে ফেটে পড়লেন জুনিয়র চিকিৎসকরা।

Junior Doctors Hunger Strike

আমরণ অনশন (Hunger Strike Latest Updates)

স্বাস্থ্য ভবনে মুখ্যসচিব মনোজ পন্থের সঙ্গে জুনিয়র চিকিৎসকদের বৈঠক থেকে কোনও সমাধানসূত্র না মেলায় জুনিয়র চিকিৎসকরা বুঝিয়ে দিলেন, তাঁদের আমরণ অনশন চলবেই।

Hunger Strike Latest Updates

শুধু মৌখিক আশ্বাস (Government Response : Official Statements and Reactions)

জুনিয়র চিকিৎসকদের তরফে দেবাশিস হালদার বলেন, “এতদিন সরকার বসেছিল কতদিনে আমরা অনশনে বসব? শুধু মৌখিক আশ্বাস দেওয়া হয়েছে। নতুন কিছু বলা হয়নি। আমরা বলেছি সময় লাগে সবাই জানে, কিন্তু নির্দিষ্ট কিছু জানান। ওরা বলছেন এখনই নির্দিষ্ট কিছু বলা সম্ভব নয়। বৈঠকে বলা হল পুজো কাটিয়ে নেওয়া হোক। ফের আমরণ অনশন তুলে নিতে বলা হয়েছে। আমরা বলেছি আপনারা অনশন মঞ্চে এসে অনুরোধ করুন।”

Government Response : Official Statements and Reactions

স্বাস্থ্যসচিবের পদত্যাগ (Doctors Demands)

প্রসঙ্গত, ধর্মতলায় আমরণ অনশনে বসেছেন সাত জন জুনিয়র চিকিৎসক। তাঁদের অন্যতম দাবি স্বাস্থ্যসচিবের পদত্যাগ। চারদিন পার জুনিয়র চিকিৎসকদের অনশনের। বুধবার সন্ধ্যায় জুনিয়র চিকিৎসকদের ইমেল করেন মুখ্যসচিব মনোজ পন্থ। বৈঠকের জন্য স্বাস্থ্যভবনে ডেকে পাঠানো হয় জুনিয়র চিকিৎসকদের। সেই মতো জুনিয়র চিকিৎসকদের প্রতিনিধি দল স্বাস্থ্যভবনে যায়। চলে বৈঠক। বৈঠক থেকে বেরিয়ে তাঁরা জানান, প্রিন্সিপাল হেলথ সেক্রেটারিকে নিয়েও মুখ্য সচিবের কাছে সরকারের মনোভাব জানতে চাওয়া হয়। সেখানেও সরকারের তরফে বলা হয়েছে এই বৈঠকে এ নিয়ে কিছু বলা যাবে না।

Doctors Demands

আরও পড়ুন..

“…অসুর নিধন” তিলোত্তমার মা-বাবার অডিও মেসেজ! মণ্ডপে মণ্ডপে প্রতিবাদের উৎসব

BengalJunior Doctors Hunger Strike : Junior doctors in West Bengal continue hunger strike after meeting with Chief Secretary Manoj Panth yields no positive response. Know the latest updates on their demands and protests.