‘ভুল ভুলাইয়া ৩’-এ কাঞ্চন মল্লিক? দীপাবলিতে চমকের অপেক্ষা

Kanchan Mallick in Bhoolbhulaiyaa 3 কলকাতা: ‘ভুলভুলাইয়া’, ‘ভুলভুলাইয়া ২’-এর পর আসছে ‘ভুল ভুলাইয়া ৩’৷ এই ছবির সবচেয়ে বড় চমক হল কলকাতা৷ হ্যাঁ, ‘ভুল ভুলাইয়া ৩’-এর…

Kanchan Mallick in Bhoolbhulaiyaa 3

Kanchan Mallick in Bhoolbhulaiyaa 3

কলকাতা: ‘ভুলভুলাইয়া’, ‘ভুলভুলাইয়া ২’-এর পর আসছে ‘ভুল ভুলাইয়া ৩’৷ এই ছবির সবচেয়ে বড় চমক হল কলকাতা৷ হ্যাঁ, ‘ভুল ভুলাইয়া ৩’-এর একটা বড়  অংশের শুটিং হয়েছে হাওড়া ব্রিজ, পার্ক স্ট্রিট-সহ শহরের বিভিন্ন জায়গায়। কার্তিন আরিয়ান অভিনীত এই ছবিতে নায়িকার ভূমিকায় রয়েছেন বঙ্গতনয়া প্রান্তিকা দাস৷ দেখা যাবে রাজেশ শর্মাকেও৷ তবে চমকের এখানেই শেষ নয়৷ ভুলভুলাই-৩ ছবিতে অভিনয় করেছেন কাঞ্চন মল্লিকও৷ (Kanchan Mallick in Bhoolbhulaiyaa 3)

মুখ খোলেননি কাঞ্চন Kanchan Mallick in Bhoolbhulaiyaa 3

সোশ্যাল মিডিয়ায় এই খবর এখন ভাইরাল৷ যদিও এ প্রসঙ্গে মুখ খোলেননি কাঞ্চন৷ তবে শোনা যাচ্ছে, অনীজ বাজমির ছবিতে অতিথি চরিত্রে রয়েছেন কাঞ্চন৷ অন্যান্য অভিনেতাদের পাশাপাশি এই ছবিতে মুখ্য আকর্ষণ হলেন মাধুরী দীক্ষিত এবং বিদ্যা বালন। ‘ভুলভুলাইয়া ২’ এর পর এই ফ্র্যাঞ্চাইজিতে দ্বিতীয়বার  অভিনয় করলেন আরিয়ান। দীপাবলিতে মুক্তি পাবে রহস্যে মোড়া এই ছবি৷ বুধবার এই ছবির ঝলক সামনে এসেছে। তবে সেখানে কাঞ্চনের দেখা মেলেনি৷ কানাঘুষো, দর্শকদের চমক দিতেই বড় পর্দার জন্য অভিনেতাকে আড়াল করে রেখেছেন প্রযোজক।

আরও পড়ুন-

দেবীপক্ষে প্রকাশ্যে ‘সিংঘম এগেইন’-এর ট্রেলার!

দেবীপক্ষের সূচনাতেই সুখবর শোনালেন কোয়েল! 

লাইসেন্স করা রিভলভার থেকে মিসফায়ার, পায়ে গুলি!

 

Entertainment: Bhool Bhulaiyaa 3, featuring Kartik Aaryan, Prantika Das, and Kanchan Mallick, has filmed major parts in Kolkata, including Howrah Bridge and Park Street. Set for a Diwali release, the trailer reveals a thrilling plot. Special appearances by Madhuri Dixit and Vidya Balan.