Haryana Election: হরিয়ানায় টানটান উত্তেজনা, শুরুতে পিছিয়ে পড়েও লড়াইয়ে ফিরল পদ্মশিবির

Haryana Election BJP vs Congress নয়াদিল্লি:  হরিয়ানায় হাড্ডাহাড্ডি লড়াই৷ গণনা শুরুর প্রথম আধ ঘণ্টার মধ্যেই তৈরি হয় টান টান উত্তেজনা। বার বার অঙ্ক বদলাতে শুরু…

Haryana Election

Haryana Election BJP vs Congress

নয়াদিল্লি:  হরিয়ানায় হাড্ডাহাড্ডি লড়াই৷ গণনা শুরুর প্রথম আধ ঘণ্টার মধ্যেই তৈরি হয় টান টান উত্তেজনা। বার বার অঙ্ক বদলাতে শুরু করে৷ বিজেপিকে পিছনে ফেলে অনেকটা এগিয়ে যায় কংগ্রেস। (Haryana Election BJP vs Congress)

cong bjp1

পিছিয়ে গিয়েও লড়াইয়ে বিজেপি Haryana Election BJP vs Congress

ভোটগণনার শুরুতে পিছিয়ে পড়েছিল বিজেপি। সেই সময় প্রায় ৬০টি আসনে এগিয়ে ছিল কংগ্রেস। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বদলাতে থাকে গণনার অঙ্ক। এগিয়ে থাকা আসনের সংখ্যা বৃদ্ধি করে খেলা ঘোরাতে শুরু করে বিজেপি। সর্বশেষ তথ্য অনুযায়ী, বিজেপি এগিয়ে গিয়েছে ৪৭টি আসনে। কংগ্রেস এগিয়ে রয়েছে ৩৫টি আসনে। আইএনএলডি-বিএসপির জোট এগিয়ে রয়েছে তিনটি আসনে৷ অন্যান্যরা এগিয়ে পাঁচটি আসনে। এই পাঁচটি আসনেই রয়েছে নির্দল প্রার্থী। তবে এখনও পর্যন্ত এগোতে পারেনি জেজেপি।

আরও পড়ুন-

ঝুলি’ নিয়ে পৃথ্বী-জেহদের স্কুলে হাজির নীতা, 

অস্থির মধ্যপ্রাচ্যের দিকে কড়া নজর রাখছে ভারত,

ফ্লাইট ওড়াতে নারাজ পাইলট! 

২০২৪-এ দশেরা কবে?

National: In Haryana’s election, a tense contest unfolds with Congress initially leading in 60 seats, but BJP rebounds to lead in 47. INLD-BSP alliance holds 3 seats, independents 5. JJP yet to secure any seats as the counting continues.