আরজি কর ঘটনার ৫৮ দিনের মাথায় প্রথম চার্জশিট দিল CBI, অভিযুক্ত একজনই

CBI files chargesheet in RG Kar case কলকাতা: আরজি করে তরুণী চিকিৎসক ধর্ষণ ও খুনের ঘটনার ৫৮ দিনের মাথায় প্রথম চার্জশিট জমা দিল সিবিআই৷ সোমবার…

CBI files chargesheet in RG Kar case

CBI files chargesheet in RG Kar case

কলকাতা: আরজি করে তরুণী চিকিৎসক ধর্ষণ ও খুনের ঘটনার ৫৮ দিনের মাথায় প্রথম চার্জশিট জমা দিল সিবিআই৷ সোমবার দুপুরে শিয়ালদহ আদালতে ২১৩ পাতার চার্জশিট জমা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আইনজীবীরা। (CBI files chargesheet in RG Kar case)

RG Kar Medical College Incident

চার্জশিটে মূল অভিযুক্ত সঞ্জয় CBI files chargesheet in RG Kar case

সিবিআই সূত্রের দাবি, তরুণী চিকিৎসক ধর্ষণ-খুনের মামলায় চার্জশিটে মূল অভিযুক্ত হিসাবে নাম রয়েছে ধৃত সিভিক ভলেন্টিয়ার সঞ্জয় রায়ের। তবে এই মামলায় তথ্যপ্রমাণ লোপাট করা হয়েছে বলেও দাবি করা হয়েছে৷ তার সপক্ষে একাধিক নথিও আদালতে পেশ করেছে সিবিআই৷

চার্জশিটে ২০০ জনের বয়ান

আরজি করের ঘটনার প্রতিবাদে লাগাতার আন্দোলন চালাচ্ছেন জুনিয়র চিকিৎসকেরা৷ চলছে অনশন কর্মসূচি। সিবিআইয়ের তদন্ত প্রক্রিয়া নিয়েও ক্ষোভ উগড়ে দিয়েছেন তাঁরা। এই আবহেই ধর্ষণ ও খুনের মামলার তদন্তে প্রথম চার্জশিট জমা পড়ল আদালতে৷ যদিও চার্জশিট প্রসঙ্গে কোনও মন্তব্য করতে চাননি আন্দোলনরত জুনিয়র ডাক্তাররা। আদালত সূত্রে খবর, সিবিআইয়ের দাখিল করা চার্জশিটে ২০০ জনের বয়ানের কথা উল্লেখ করা হয়েছে৷ মূল অভিযুক্ত হিসেবে এখন পর্যন্ত শুধুমাত্র সঞ্জয়ের নামই উল্লেখ করা হয়েছে।

আরও পড়ুন-

‘শ্যুট অ্যাট সাইট’?

“খাবার খাব না..” ডেডলাইন শেষ হতেই আমরণ অনশনে জুনিয়র চিকিৎসকরা

ঘড়ি দেখিয়ে হুঁশিয়ারি! কর্মবিরতি নয়, এবার জীবন বাজি রাখবেন জুনিয়র চিকিৎসকরা

Bengal: CBI files the first chargesheet in the RG Kar Medical case after 58 days. Main accused Civic Volunteer Sanjoy Ray is named. The 213-page chargesheet includes 200 witness statements. Junior doctors continue protests and hunger strike against the process.