Nita Ambani: ‘ঠাকুমার ঝুলি’ নিয়ে পৃথ্বী-জেহদের স্কুলে হাজির নীতা, কী গল্প শোনালেন তাদের?

Nita Ambani মুম্বই: মুকেশ-জায়া নীতা আম্বানি শুধু একজন সফল উদ্যোক্তাই নন, তিনি একজন ভালো ঠাকুমাও বটে। তাঁরই প্রমাণ মিলল এবার৷ নাতি পৃথ্বী আম্বানির স্কুলে হঠাৎ…

Nita Ambani reads peppa pig

Nita Ambani

মুম্বই: মুকেশ-জায়া নীতা আম্বানি শুধু একজন সফল উদ্যোক্তাই নন, তিনি একজন ভালো ঠাকুমাও বটে। তাঁরই প্রমাণ মিলল এবার৷ নাতি পৃথ্বী আম্বানির স্কুলে হঠাৎ হাজির হলেন নীতা৷ শুধু তাই নয়, পৃথ্বী ও তাঁর বন্ধুদের পড়ে শোনালেন ছোটদের প্রিয় বই ‘পেপা পিগ’ (Peppa Pig)৷ গল্প শুনে মুগ্ধ কচিকাচারা। এই খুদেদের মাঝে ছিল সইউ-আলি খানের ছোট পুতির জেহ আলি খানও৷ (Neeta Ambani)

নাতির স্কুলে হাজির নীতা Nita Ambani reads Peppa Pig

গত ৩ অক্টোবর, আচমকাই নাতির স্কুলে হাজির হন নীতা৷ সেই দিনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল৷ সেখানে দেখা যাচ্ছে নীতা আম্বানি একটি চেয়ার বসে আছেন৷ তাঁর চারপাশে বসে আছে খুদে পড়ুয়ারা৷ তাঁরে হাতে ‘পেপা পিগ’-এর বই৷ মাটিতে বসে শিশুরা হাসিমুখে গল্প শুনছেন। সেই ছবির ক্যাপশনে লেখা হয়েছে,‘‘৩ অক্টোবর ছিল আমাদের চেয়ারপার্সন মিসেস নীতা আম্বানির জন্য একটি বিশেষ দিন!

neeta jeh

খেলনা বিতরণ

শুধু গল্প পড়ে শোনানোই নয়, স্কুলের পড়ুয়াদের মধ্যে খেলনা বিতরণ করেন নীতি৷ তাঁদের আর্ট ও ক্রাফট প্রকল্পেও অংশগ্রহণ করেন। এর পর কচিকাচাদের সঙ্গে খাবার টেবিলে বসে একসঙ্গে  দুপুরের খাবারও উপভোগ করেন।

ছবি ও ভিডিয়ো ভাইরাল

পৃথ্বী আম্বানি হলেন মুখেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানি এবং পুত্রবধূ শ্লোকা মেহতার সন্তান৷ সম্প্রতি, নীতা মুখেশ আম্বানি জুনিয়র স্কুলে (এনএমএজেএস) পৃথিবীর প্রথম দিনের ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন, যা ব্যাপক আলোড়ন ফেলেছে৷

 

 

View this post on Instagram

 

A post shared by DAIS NMAJS Mumbai (@daismumbai)

 

আরও পড়ুন-

অস্থির মধ্যপ্রাচ্যের দিকে কড়া নজর রাখছে ভারত

ফ্লাইট ওড়াতে নারাজ পাইলট! 

২০২৪-এ দশেরা কবে?

অসুস্থতা রতন টাটা! কেমন আছেন শিল্পপতি?

দুরন্ত কামব্যাক! পাকিস্তানকে হারিয়ে বিশ্বকাপে ছন্দে ফিরলেন হরমনপ্রীতেরা | Women T20 World Cup

‘শ্যুট অ্যাট সাইট’? কুলতলিতে ছাত্রীকে ধর্ষণ-খুনে অভিযুক্তের কঠিন শাস্তি! | Kultali Class 4 Student Rape Case

টানা চার ম্যাচে হার, কোচ বদলালেও ম্যাচ ফস্কাল ইস্ট-বেঙ্গলের হাত থেকে

টাটা সাম্রাজ্যের উত্তরাধিকার এই মেয়ে! চেনেন মায়া টাটাকে?

 

National: Neeta Ambani surprises her grandson by visiting his school, sharing the beloved story of ‘Peppa Pig’ with eager little listeners.