অনিল আম্বানির ভালো দিন শেষ? রিলায়েন্স পাওয়ারের শেয়ার আবারও কি ৩০ টাকায় নামবে??

Anil Ambani reliance power shares fall মুম্বই: ভারতীয় শিল্পপতি মুকেশ আম্বানির ভাই অনিল আম্বানির জন্য একটি বড় ধাক্কা। গত কয়েক দিন ধরে অনিলের ব্যবসায় বেশ…

anil ambani reliance power shares fall

Anil Ambani reliance power shares fall

মুম্বই: ভারতীয় শিল্পপতি মুকেশ আম্বানির ভাই অনিল আম্বানির জন্য একটি বড় ধাক্কা। গত কয়েক দিন ধরে অনিলের ব্যবসায় বেশ জোয়ার এসেছিল৷ তবে ফের  রিলায়েন্স পাওয়ার লিমিটেডের শেয়ারে পতন ঘটল৷ গত ১৫ দিনের ধারাবাহিক সফলতাকে ভেঙে শুক্রবার ৫% পরে গিয়েছে রিলায়েন্সের শেয়ার৷ এটা এমন সময় ঘটল যখন, বিদেশি মুদ্রা রূপান্তরযোগ্য বন্ড (FCCBs) বিক্রি করার পরিকল্পনা করছিল অনিলের সংস্থা। এই বন্ডের পরিমাণ ৪,২০০ কোটি টাকা এবং এটি ভর্দে ইনভেস্টমেন্ট পার্টনার্সের সহযোগীর সঙ্গে হবে। (anil ambani reliance power shares fall)

কোম্পানির বিবৃতি anil ambani reliance power shares fall

বৃহস্পতিবার কোম্পানির তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘‘রিলায়েন্স পাওয়ার বোর্ড ৫০০ মিলিয়ন মার্কিন ডলার (4,200 কোটি টাকা) পর্যন্ত বার্ষিক ৫% অতি-স্বল্প খরচের সুদের ইস্যু অনুমোদন করেছে, অসুরক্ষিত, ১০-বছরের দীর্ঘ মেয়াদী FCCBs, Värde ইনভেস্টমেন্ট পার্টনারদের সহযোগীদের জন্য ব্যক্তিগত প্লেসমেন্ট ভিত্তিতে৷’’

সম্প্রতি ভুটানের সঙ্গে একটি গুরুত্বপূর্ণ চুক্তি স্বাক্ষর করেছেন অনিল৷ এই চুক্তির ভিত্তিতেই তাঁর কোম্পানি ১,২৭০ মেগাওয়াটের সোলার এবং পানিবিদ্যুৎ প্রকল্প স্থাপন করবে।

আরও পড়ুন-

SBI share price: কী অবস্থা SBIN-এর শেয়ারের? পড়ুন বিস্তারিত

Sensex Today: কী অবস্থা NIFTY, BANK NIFTY এবং SENSEX-এর?

এবার ভুটানে পা অনিলেন, বিশাল প্রজেক্টের চুক্তি

আপনি কি F&O ট্রেডার?

আরও নিচে নামবে NIFTY? কী হাল BANK NIFTY-র?

 

 Business: Anil Ambani faces a significant setback as Reliance Power shares drop 5%, ending a 15-day winning streak. This decline coincides with the announcement of a plan to issue Rs 4,200 crore in Foreign Currency Convertible Bonds (FCCBs) with Värde Investment Partners.