ক্রিজে ঝড় রোহিত-যশস্বীর, ভাঙছে একের পর এক রেকর্ড

Rohit and Yashasvi record-partnership কলকাতা: কানপুরে বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচে রীতিমতো ঝড় তুললেন রোহিত শর্মা ও যশস্বী জয়সওয়াল৷ যেন মনে হচ্ছিল মাঠে টি ২০…

Rohit Sharma and Yashasvi Jaiswal record-breaking partnership

Rohit and Yashasvi record-partnership

কলকাতা: কানপুরে বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচে রীতিমতো ঝড় তুললেন রোহিত শর্মা ও যশস্বী জয়সওয়াল৷ যেন মনে হচ্ছিল মাঠে টি ২০ ম্যাচ চলছে৷ ৩ ওভারে জুটি বেঁধে ৫১ রান করলেন রোহিত-যশস্বী৷ সেই সঙ্গে জুড়ল আরও একটি রেকর্ড৷ ১০.১ ওভারে হল ১০০ রান করে নিজেদেরই রেকর্ড ভেঙে ফেলল ভারত৷ এটাই টেস্ট ক্রিকেটে দ্রুততম শতরান ভারতের। (Rohit and Yashasvi record-partnership)

 

প্রথম ওভারেই ঝড় Rohit and Yashasvi record-partnership

বৃষ্টির জেরে কানপুরে দ্বিতীয় ও তৃতীয় দিন খেলাই হয়নি। চতুর্থ দিন ২৩৩ রানে ইতি পড়ে বাংলাদেশের ইনিংসে।এদিকে জিততে হলে শুরুয়াতটা ভালো করতেই হতো ভারতকে৷ সেটাই করলেন রোহিত ও যশস্বী। প্রথম ওভারে দু’জনের ব্যাট থেকে আসে ১২ রান।

দ্বিতীয় ওভারের প্রথম দুই বলেই ছক্কা হাঁকান হিটম্যান। ওভারে মোট ১৭ রান ওঠে। তৃতীয় ওভারে আরও দাপট আরও বাড়িয়ে ২২ রান তোলেন তাঁরা। তিন ওভারে রোহিত ৬ বলে ১৯ ও যশস্বী ১৩ বলে ৩০ রান করেন।

আরও পড়ুন-

কানপুর টেস্টে বাংলাদেশের সমর্থক ‘টাইগার রবি’র উপর হামলা? 

নাতাশার সঙ্গে বিচ্ছেদ, ছেলের সঙ্গে প্রথম দেখা,

 

Sports: Rohit Sharma and Yashasvi Jaiswal stormed the Kanpur Test against Bangladesh, scoring a record-breaking 100 runs in just 10.1 overs. Despite rain delays, their explosive start set a new benchmark in Test cricket for India.