মহারাষ্ট্র থেকে গ্রেফতার বাংলাদেশি পর্ণ তারকা! লড়ছেন আইনজীবীরা, কী কাণ্ড ঘটিয়েছেন রিয়া?

Riya Barde illegal residency India কলকাতা: অবৈধভাবে ভারতে থাকার অভিযোগে বাংলাদেশি পর্ন তারকা রিয়া বারদে-কে গ্রেফতার করল মহারাষ্ট্র পুলিশ। অভিযোগ, বাংলাদেশি নাগরিক রিয়া জাল নথি বানিয়ে…

Ria Borde arrest

Riya Barde illegal residency India

কলকাতা: অবৈধভাবে ভারতে থাকার অভিযোগে বাংলাদেশি পর্ন তারকা রিয়া বারদে-কে গ্রেফতার করল মহারাষ্ট্র পুলিশ। অভিযোগ, বাংলাদেশি নাগরিক রিয়া জাল নথি বানিয়ে পরিবারের সঙ্গে ভারতে বাসবাস করছেন। রিয়ার মা, বোন, ভাই এবং বাবারও খোঁজ শুরু করেছে পুলিশ। এদিকে, পুলিশ রিয়াকে আদালতে তুললে ৭ জন আইনজীবীর একটি দল তাঁর হয়ে সওয়াল করেন এবং তাঁর গ্রেফতারের বিরোধিতা করেন। কোন প্রমাণের ভিত্তিতে তাঁরা রিয়া বর্ডেকে বাংলাদেশি বলে দাবি করছেন, সেই প্রশ্নও তোলেন আইনজীবীরা৷ দেড় ঘণ্টা টানা তর্ক-বিতর্কের পর বিচারক রিয়াকে ১ অক্টোবর, ২০২৪ পর্যন্ত ঠানে পুলিশের হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। (Ria Borde illegal residency India)

 

riya B5

রাজ কুন্দ্রা প্রোডাকশন হাউসের সঙ্গে যুক্ত রিয়া Riya Barde illegal residency India

রাজ কুন্দ্রা প্রোডাকশন হাউসের সঙ্গে যুক্ত ছিলেন রিয়া বারদে। তিনি এডাল্ট ইন্ডাস্ট্রিতে “আরোহী বর্ডে” এবং “বন্না শেখ” নামে পরিচিত। তাঁকে জাল নথির ভিত্তিতে ভারতীয় পাসপোর্ট তৈরি করার অভিযোগে ২৬ সেপ্টেম্বর উলহাসনগর থেকে হিললাইন পুলিশ গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা ৪২০, ৪৬৫, ৪৬৮, ৪৭৯, ৩৪ এবং ১৪এ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে। দীর্ঘদিন ধরেই রিয়ার উপর নজর ছিল পুলিশের৷ অবশেষে এদিন জাল পাসপোর্ট সহ তাঁকে গ্রেফতার করা হয়৷

riyabb

খবর দিয়েছিল রিয়ারই বন্ধু

পুলিশ রিয়া বারদের মা অঞ্জলি বারদে (ওরফে রুবি শেখ), বাবা আরবিন্দ বারদে, ভাই রবীন্দ্র (ওরফে রিয়াজ শেখ), এবং বোন রিতু (ওরফে মোনি শেখ)—বিভিন্ন আইপিসির ধারায় মামলা দায়ের করেছে। মুম্বাইয়ের পর্নোগ্রাফি র‌্যাকেটের সঙ্গে তাঁদের সম্পর্ক রয়েছে বলেও মনে করা হচ্ছে৷ সেই মর্মে তদন্তও শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, রিয়ার এক বন্ধু প্রশান্ত মিশ্রাই নাকি পুলিশের কাছে জানান যে রিয়া অবৈধভাবে ভারতে বসবাস করছে।

আরও পড়ুন-

‘নির্বাচনী বন্ডের মাধ্যমে তোলা আদায়’! 

ইলিশ কূটনীতি! ইউনূসের সঙ্গে গোপন ডিল মোদীর? বিতর্ক বাড়ছে

আজ বিশ্ব পর্যটন দিবস, জানেন এ বছরের থিম কী? আয়োজকই বা কোন দেশ?

দেউলিয়া বাংলাদেশ? ইউনূসকে ভরসা করাই ভুল! 

 

 National: Maharashtra police arrested Bangladeshi adult star Ria Barde for allegedly living illegally in India with forged documents. The investigation expands to her family as lawyers challenge the evidence in court. Discover the latest updates on this developing story.