কাঁথি: প্রতারিতদের হাতে পড়ে কার্যত গণপিটুনি খেলেন কাঁথি পুরসভার তৃণমূল কংগ্রেস কাউন্সিলরের ভাই৷ অভিযোগ, দিনের পর দিন চাকরি দেওয়ার নাম করে বহু মানুষের কাছ থেকে কাটমানে নিয়েছেন তৃণমূল কাউন্সিলর অতনু গিরিক ভাই৷ এই অভিযোগ তুলেই সম্প্রতি গণপিটুনি দিয়ে জুতোর মালা পরিয়ে ঘোরানো হয় গোটা গ্রাম।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তিনি প্রতারণার অভিযোগ স্বীকার করে নিয়েছেন। কাঠ মানিয়ে নেওয়ার কথা প্রকাশ্যে কবুল করেছেন ওই তৃণমূল নেতার ভাই। অপরাধ কবুলের সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রতারিতদের অভিযোগ, কাটমানি নেওয়ার পর তারা চাকরি পাননি৷ তারই প্রতিবাদে এদিন কাঞ্চন গিরিকে ধরে গণপিটুনি সহ জুতোর মালা পরিয়ে ঘোরানো হয়।

এই নিয়ে বিজেপির কাঁথি সংগঠনের জেলার প্রাক্তন সভাপতি তপন মাইতি তৃণমূলকে কটাক্ষ করেছেন। তিনি বলেন, দিদির ভাইয়েরা এত বেশি কাঠ মানি খেয়েছে যে সবাই বদহজম হয়ে গিয়েছে৷ যেসব রাঘব বোয়ালরা কাটমানি খেয়েছেন, তাঁরা এখন থেকে সাবধান হয়ে যান৷ কারণ সাধারণ মানুষ সব বুঝে গিয়েছেন৷ রাস্তায় বের হলেই গণপিটুনি সহ জুতোর মালা পড়ানো হবে তাঁদের।

পূর্ব মেদিনীপুরের জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক কিংশুক সমস্ত অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন, ওই ব্যক্তির সঙ্গে তৃণমূলের কোন যোগাযোগ নেই। ওই ব্যক্তির সঙ্গে তৃণমূল কাউন্সিলরের কোন সম্পর্ক নেই। বিজেপি এই ঘটনায় রাজনীতির রং লাগানোর চেষ্টা করছে বলেও অভিযোগ করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here