Dilip Ghosh and Fihad Hakim

কলকাতা: এবার পুরও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ ওরফে ববি হাকিমকে বিজেপিতে যোগদানের ডাক।ডাক দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।এমনিতেই অন্যদলের নেতানেত্রীদের ভাঙিয়ে দলে আনার কাজে বিজেপি একেবারে সর্বেসর্বা।ইতিমধ্যেই তৃণমূল থেকে মুকুল রায়, অনুপম হাজরা, সৌমিত্র খান, অর্জুন সিংয়ের মতো অনেকেই বিজেপির ঝুলিতে গিয়ে পড়েছে।

প্রার্থী তালিকা ঘোষণার দিন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, যে দলের আদর্শ ও উদ্দেশ্য নেই তাদের তিনি শ্রদ্ধা করেন না, এটি যে বিজেপির উদ্দেশেই বলা হয়েছিল তা এককথায় স্পষ্ট। এই ঘটনার পরের দিনই ভাটপাড়ার অবিসংবাদী তৃণমূল নেতা অর্জুন সিং বিজেপিতে যোগ দেন। এই ঘটনায় ক্ষুব্ধ অভিষেক বলেন, অর্জুন সিং ভোটের পর লেজ গুটিয়ে পালাবে, সে কতবড় নেতা হয়েছে দেখব। শুক্রবার অভিষেকের কথার রেশ ধরে ববি হাকিম বলেন, মুকুল রায়ের দল ভাঙানোর খেলা দেখার মতো। আগে বিজেপি নেতা হিসেবে তপন সিকদারকে চিনতাম, তারপর এল রাহুল সিনহা, তারও পরে এল দিলীপ ঘোষ। তবে সব বাদ দিয়ে এখন বিজেপির গুরুত্বপূর্ণ নেতা মুকুল রায়। ববি হাকিমের এহেন কটাক্ষের জবাবে তাঁকে দলে যোগদানের জন্য প্রকাশ্যে স্বাগত জানিয়ে রাখলেন দিলীপ ঘোষ৷

ঘোষ বলেন, দুবছর আগেও আমার নাম শুনে ববি হাকিম বলেছিলেন, কে এই দিলীপ ঘোষ। আমার মতো চাষার ছেলেরাই বিজেপিতে আসে ও নেতা হন। ববি এলেও তাই হবে, তিনি তো তৃণমূলের চাকর, তবে বিজেপিতে যোগ দিলে নেতা হবেন নিশ্চিত। বলাবাহুল্য, একটা সময় পর্যন্ত দলবদলু অর্জুন সিংকে বারাকপুরের মাফিয়া বলেছেন দিলীপ ঘোষ, সেই আজকে অর্জুনকেই তিনি সাদরে বরণ করে নিলেন, প্রসঙ্গ উঠতেই জানালেন, বিজেপির মার্কেট ভ্যালু এখন হাই, তাই এসব ঘটতেই পারে, ঘটছে এবং ঘটবেও।

Loading...
Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here